ফাঁকা বাড়ির সুযোগ নিয়ে দিনে দুপুরে চুরি।

0
31

মালদা, নিজস্ব সংবাদদাতাঃ- ফাঁকা বাড়ির সুযোগ নিয়ে দিনে দুপুরে চুরি।ডিএলএড করার জন্য বাড়িতে রাখা নগদ প্রায় ১ লক্ষ ৩০ হাজার টাকা সহ সোনার অলংকার নিয়ে চম্পট দুষ্কৃতীদের বলে অভিযোগ গৃহিনির।দিনে দুপুরে চুরির মতো ঘটনায় মালদার মানিকচকের এনায়েতপুর অঞ্চলের মীরাগ্রাম এলাকায় চাঞ্চল্য। এই মর্মে মানিকচক থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বলে দাবি গৃহিণীর।

ঘটনা সম্পর্কে জানা গেছে, রবিবার বাড়ির গৃহিনীসহ অন্যান্য সদস্য সকাল দশটার মধ্যে নিজ নিজ কাজে চলে যায়। তখন বাড়ির সম্পূর্ণ ফাঁকা। বিকাল নাগাদ বাড়ি ফিরে এসে দেখে মূল দরজায় তালা থাকলেও ঘরের তালা ভাঙ্গা। এতেই মাথায় হাত পড়ে গৃহিণীর। বাড়ির শোকেস, আলমারি তালাও ভাঙ্গা বলে অভিযোগ। ছেলের ডিএলএড করানোর জন্য বাড়িতে পৃথক পৃথক জায়গায় রাখা নগদ প্রায় ১ লক্ষ ৩০ হাজার টাকা নেই। পাশাপাশি সোনার অলংকার খুঁজে পাওয়া যাচ্ছে না। গৃহিণী সাইফা বিবি অনুমান করে প্রাচীর টপকে দুষ্কৃতীরা এসে সব কিছু চুরি করে নিয়ে গেছে। সঙ্গে সঙ্গে খবর দেই মানিকচক থানায়। এই মর্মে মানিকচক থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।ঘটনার খবর পেয়ে ছুটে আসে মানিকচক থানার পুলিশ। ভাঙ্গাতালা লোহার রোড নিয়ে যাই পুলিশ বলে খবর।সবকিছু হারিয়ে দিশেহারা পরিবার।

ঘটনার বিবরণ দিয়ে গৃহিনী সাইফা বিবি অভিযোগ করে বলেন,’বাড়ির সকল সদস্য সকালে নিজের কাজে চলে গিয়েছিল। বিকালে বাড়ি ফিরে এসে দেখি ঘরের তালা ভাঙ্গা। ছেলেকে ডিএলএড করানোর জন্য বাড়িতে প্রায় নগদ এক লক্ষ ৩০ হাজার টাকা পৃথক পৃথক জায়গায় রেখেছিলাম। আমার সোনার অলংকার ছিল দেড় ভরির মতো। সবকিছু চুরি হয়ে গেছে। মানিকচক থানায় অভিযোগ জানিয়েছি। পুলিশ এসে সবকিছু দেখে গেছে। অপরাধীকে খুঁজে আইন অনুযায়ী শাস্তি দেওয়া হোক।’