তীব্র গরমে মৃত্যু সেনা জওয়ানের দাবি পরিবারের, ট্রেনের মধ্যেই মৃতদেহ উদ্ধার।

0
51

নিজস্ব সংবাদদাতা, মালদা—–তীব্র গরমে মৃত্যু সেনা জওয়ানের দাবি পরিবারের। ট্রেনের মধ্যেই মৃতদেহ উদ্ধার। ট্রেনে উঠার সময় সেনা জওয়ান স্ত্রীর সঙ্গে কথা বলেছিলেন। বলেছিলেন অনেক গরম লাগছে। গরমেই হয়তো মরে যাব । সম্ভবত অতিরিক্ত গরমের কারণেই মৃত্যু হয়েছে রিন্টু মন্ডল(৩৮) সেনা জওয়ানের বলে অনুমান পরিবারের লোকজনের। ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে মালদার মানিকচক ব্লকের চৌকি মীরদাদপুর অঞ্চলের বিষনপুর এলাকায়। মৃত সেনা জওয়ানের স্ত্রী সোনালী মন্ডল (৩২) বলেন অতিরিক্ত গরমের কারণেই আমার স্বামীর মৃত্যু হয়েছে। স্বামীর পোস্টিং হয়েছিল কলকাতার কাঁচরাপাড়ায়। ট্রেনে ওঠার সময় আমার সঙ্গে ফোনে কথা হয়েছিল। বলেছিল খুব গরম লাগছে। আমি এই গরমেই মরে যাব।

ঘটনা সম্পর্কে জানা গেছে জানা গেছে মৃত সেনা জোয়ান লে লাদাখ কর্মরত ছিলেন। শারীরিকভাবে অসুস্থ হওয়ায় শিলিগুড়িতে চিকিৎসা চলছিল। চিকিৎসার পর সুস্থ হয়ে গেছিলেন। পোস্টিং হয়েছিল কলকাতার কাঁচরাপাড়া। শিলিগুড়ি থেকে ট্রেনে করে বাড়ি ফিরছিলেন ব্রেকিং সময়ে। তার মৃত দেহ পাওয়া যায় রামপুরহাট রেলস্টেশনে। সেখানকার জিআরপি মৃতদেহ উদ্ধার করে সেনা জওয়ান এর আধিকারিকদের সঙ্গে যোগাযোগ করেন। সংশ্লিষ্ট আধিকারিকগণ মৃতদেহ বাড়ি নিয়ে আসেন। ধর্মীয় রীতিনীতি মেনে মানিকচক ঘাটে সৎকার করা হয়।

মৃত সেনা জওয়ানের পরিবারে রয়েছে বিধবা মা গীতা মন্ডল, স্ত্রী সোনালী মন্ডল, দোস্ত দুই মেয়ে রাধিকা মন্ডল(১০) ও সারিকা মন্ডল(৭)। এই ঘটনায় শোকস্তব্ধ গোটা এলাকা।