ফের তৃনমূলে যোগ দিল খোলটা মরিচবাড়ি গ্রাম পঞ্চায়েতের এক বিজেপির পঞ্চায়েত সদস্য।

0
27

কোচবিহার, নিজস্ব সংবাদদাতাঃ ১ জুলাইঃ- ফের তৃনমূলে যোগ দিল বিজেপির এক পঞ্চায়েত সদস্য। এদিন কোচবিহার উত্তর বিধানসভা কেন্দ্রের খোলটা মরিচবাড়ি গ্রাম পঞ্চায়েতের পঞ্চায়েত সদস্য লক্ষণ সরকার কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেসের দলীয় কার্যালয়ে এসে তৃনমূলে যোগদান করেন। এদিন তারা হাতে দলীয় পতাকা তুলে দেন তৃনমূলের জেলা সভাপতি অভিজিৎ দে ভৌমিক।
সদ্য বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদানকারী ওই পঞ্চায়েত সদস্য লক্ষন সরকার জানান, আমার বুথে সাধারণ কর্মীদের স্বার্থে আজ আমি বিজেপি ছেড়ে তৃনমূলে যোগদান করলাম। কারন দীর্ঘ ১ বছর পঞ্চায়েতে থেকেও গ্রামের বা বুথের কোন উন্নয়ন করতে পারি নি। তাছাড়া আমি আগে তৃণমূল কংগ্রেস করতাম। মাঝে বিজেপির বন্ধুদের সাথে কথা বলে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করি। তারপর আজ ফের বিজেপি ছেড়ে তৃনমূলে যোগদান করলাম।
এদিন তৃনমূলের জেলা সভাপতি অভিজিৎ দে ভৌমিক জানান, কোচবিহার উত্তর বিধানসভা কেন্দ্রের খোলটা মরিচবাড়ি গ্রাম পঞ্চায়েতের পঞ্চায়েত সদস্য লক্ষণ সরকার পঞ্চায়েত ভোটে বিজেপি থেকে জয় লাভ করেছেন। তিনি ওই এলাকা থেকে মানুষের ভোটে জয়ী হন। তার জন সমর্থন থাকার কারনে তিনি জয়ী হয়েছে। সেই কারনে লক্ষন সরকারকে আমরা তৃনমূলে যোগদান করালাম। আগামীদিনে তাদের দলীয় কাজে লাগানো হবে। লক্ষন সরকার তৃনমূলে আসাতেই আমরা খুশি।