পঞ্চম শ্রেণির ছাত্রকে অপহরণ, হাত-পা বেঁধে শারীরিক নির্যাতন তারপর সেই ভিডিও করে বাড়ির লোককে পাঠিয়ে 2 লক্ষ টাকার মুক্তিপণ দাবি , না দিলে প্রাণে মেরে ফেলার হুমকি।

0
20

নিজস্ব সংবাদদাতা, মালদা:- পঞ্চম শ্রেণির ছাত্রকে অপহরণ, হাত-পা বেঁধে শারীরিক নির্যাতন তারপর সেই ভিডিও করে বাড়ির লোককে পাঠিয়ে 2 লক্ষ টাকার মুক্তিপণ দাবি , না দিলে প্রাণে মেরে ফেলার হুমকি। মারধোরের সেই ভিডিও ভাইরাল। ঘটনা থানায় জানালেও ঘুরিয়ে দেওয়া হয়, কোন অভিযোগ নেওয়া হয়নি বলে পরিবারের অভিযোগ। ঘটনা ইংরেজবাজার থানার যদুপুরে।
যদুপুর অঞ্চল হাই স্কুলের পঞ্চম শ্রেণীর ছাত্র। বিহারের কাঠিয়ার জেলায়
বাবার বাড়িতে যাওয়ার নাম করে গত ৮ তারিখে বাড়ি থেকে অপহৃত দেওরকে নিয়ে যায় অভিযুক্ত বৌদি। তারপর রাত্রে ফোন আসে দু লক্ষ টাকা মুক্তিপনের। সেখানে একটি ছোট্ট ঘরে হাত-পা বেঁধে মারধর করা হচ্ছে।
বৌদি ও বৌদির প্রেমিকার বিরুদ্ধে অভিযোগ। সেই হাত-পা বাঁধা মারের ভিডিও বাড়ির লোককে পাঠিয়ে মুক্তিপনের অভিযোগ। বারবার ভিডিও কল করে মারধর, ধারালো অস্ত্র দিয়ে প্রাণনাশের হুমকি দিয়েও মুক্তিপণ যাওয়ার অভিযোগ।
গতকাল ইংরেজবাজার থানায় অভিযোগ জানাতে গেলে পুলিশের পক্ষ থেকে কাটিহার গিয়ে থানাতে অভিযোগ করতে বলা হয়। ইংরেজবাজার থানার পুলিশের তরফ থেকে কোন ব্যবস্থা নেওয়া হয়নি বলে পরিবারের অভিযোগ। চার দিন হয়ে গেলেও কোন ব্যবস্থা না হওয়ায় কান্নায় ভেঙে পড়েছে পরিবারের লোকজন।