রামনগরে কলেজ মোড়ে রাতের অন্ধকারে তৃণমূলের পতাকা পোড়ানোকে কেন্দ্র করে রাজনৈতিক উত্তাপ তুঙ্গে।

0
17

পূর্ব মেদিনীপুর, নিজস্ব সংবাদদাতাঃ- রাতের অন্ধকারে তৃণমূলের পতাকা পুড়িয়ে দেওয়ার অভিযোগ বিজেপির বিরুদ্ধে । রাজনৈতিক তরজা পূর্ব মেদিনীপুরের রামনগরে।
রামনগর কলেজ মোড়ে রাতের অন্ধকারে তৃণমূলের পতাকা পুড়িয়ে দেওয়াকে কেন্দ্র করে রাজনৈতিক চাপানোতোর। রামনগর শহরের রামনগর কলেজের পার্শ্ববর্তী বাসস্ট্যান্ডে রাতের অন্ধকারে কে বা কারা দলীয় পতাকা পুড়িয়ে দেয় ওর সাথে দলীয় পতাকা ছিঁড়ে রাস্তার পাশে ফেলে দেয়। দলীয় পতাকার পাশে পাওয়া যায় নেশা জাতীয় দ্রব্য। রামনগর ব্লক তৃণমূল কংগ্রেসের তরফ থেকে অভিযোগ করা হচ্ছে বিজেপি রাজনৈতিক হিংসা চরিতার্থ করার জন্য এমন কাজ করেছে। আগামীকাল রয়েছে রামনগরের দেওয়াল এলাকার বিবেকানন্দ সমবায় সমিতির নির্বাচনের মনোনয়ন দেওয়ার দিন। তার আগে পরিকল্পনা করে এমন একটি রাজনৈতিক অশান্তির সৃষ্টি করতে চাইছে বিজেপি। রামনগরের পালধুই অঞ্চল বিজেপি দখল করেছে সমবায় নির্বাচনের আগে তারা চাইছে তৃণমূল যাতে মনোনয়ন দাখিল করতে না পারুক। যদিও এই অভিযোগ অস্বীকার করছে বিজেপি। বিজেপি তরফ থেকে দাবি তৃণমূলরা নিজেরাই রাতের অন্ধকারে দলের পতাকা পড়িয়েছে। এই ঘটনা নিয়ে রাজনৈতিক তরজা শুরু হয়েছে রামনগর কলেজ মোড়ে।
তৃণমূলের এই অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। তাদের দাবি এই ঘটনা তৃণমূলের নিজেদের ব্যাপার।
মন্ডল সভাপতি সত্যেন পঞ্চায়েতধাই এই ঘটনায় অভিযোগের আঙ্গুল তুলছেন তৃণমূলের দিকেই।তবে
রান্নাঘরে তৃণমূলের পতাকা পোড়ানো কে কেন্দ্র করে তৃণমূল বিজেপি দরজা রীতিমতো চরণে ওঠে। ঘটনাস্থলে এসে পৌঁছায় রামনগর থানার পুলিশ। মনোনয়ন দাখিলের আগে এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে রামনগরে।