বেলদা শিক্ষক দিবসের অনুষ্ঠানে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ।

0
20

পশ্চিম মেদিনীপুর, নিজস্ব সংবাদদাতাঃ- পশ্চিম মেদিনীপুর বেলদা শিক্ষক দিবসের অনুষ্ঠানে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী যোগ দিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন। আমাদের কোন নির্বাচন ছাড়া ক্ষমতায় বসার ইচ্ছা নেই। ওকে না সরালে থামবে না। আমি আগেই বলেছি সেমিনার রুম চেঞ্জ করেছে। আমি আগেই বলেছি ডিসি নর্থ অভিষেক গুপ্তা ওর এলাকা নয় দাঁড়িয়ে থেকেছিল। সমাজ মাধ্যমে আমি যা যা বলেছি দশদিনে, এখন সব বেরচ্ছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে এক নম্বর সিরিয়াল করে অভয়াকে পোড়ানো হয়েছে। পোড়ানোর সময় টাকা জমা করিয়েছে নির্মল ঘোষ। ওনার পিতৃদে মাতৃদে যা বলছেন বিরোধী দলনেতা তার ১০ দিন আগে বলেছে।
পিরিত গোয়ালের পদক কেড়ে নেওয়া সম্পর্কে রাষ্ট্রপতির কাছে অভিযোগ করা নিয়ে তিনি বলেন প্রভিশন আছে পদক কেড়ে নেওয়ার। পদক কেড়ে নেওয়া উচিত এইসব লোককে চরম শিক্ষা দেওয়া উচিত মমতা ব্যানার্জির এদের বাঁচাতে পারবে না এদের এটা শিক্ষা দেওয়া উচিত।
সারা রাজ্যে সিন্ডিকেট চলছে, এই প্রশ্নের উত্তরে তিনি বলেন মমতা ব্যানার্জি যে রিনোভেশনের অর্ডার ৯ তারিখে দেওয়া হয়েছিল বলেছিলেন মমতা ব্যানার্জি আস্থা বেরিয়ে গেছে ১০ তারিখেই দেওয়া হয়েছিল। ওই কারণেই বিরোধী দলনেতার আমেন্ডমেন্ট ছিল ধর্শকদের ফাঁসি দেবেন ওয়েলকাম । আর ধর্ষণ প্রমাণ লোপাটকারীদের কি ব্যবস্থা হবে। মানেনি ওই জন্যই কেন না লোপাট করি দের নেতৃত্ব দিয়েছেন মমতা ব্যানার্জি। মমতা বন্দ্যোপাধ্যায়ের ফোন গুলো নিয়ে নিলেই কার কার সঙ্গে কথা বলেছে সব বেরিয়ে যাবে তথ্য বললেন বিরোধীদল নেতা।