পাঁচ বছর আগে ১০০ দিনের কাজের নির্মাণ সামগ্রী সরবরাহ করে প্রায় কুড়ি কোটি টাকা না পাওয়ার অভিযোগ আনলো মোথাবাড়ীর শতাধিক ঠিকাদার।

0
53

মালদা, নিজস্ব সংবাদদাতাঃ ৯ সেপ্টেম্বরঃ- পাঁচ বছর আগে ১০০ দিনের কাজের নির্মাণ সামগ্রী সরবরাহ করে প্রায় কুড়ি কোটি টাকা না পাওয়ার অভিযোগ আনলো মোথাবাড়ীর শতাধিক ঠিকাদার। ঠিকাদারদের সংগঠন কালিয়াচক ২ ব্লক এম জি এন আর ই জি এ MGNREGA ভেন্ডার এসোসিয়েশনের” নেতৃত্বে আজ ব্লকের শতাধিক ঠিকাদার সেই টাকা প্রদানের দাবি জানিয়ে বিডিও অফিসে ঘেরাও করে বিক্ষোভ প্রদর্শন করে। এদিন সংগঠনের পক্ষ থেকে বিডিওর কাছে ৫ দফা দাবি জানানো হয়।
ঠিকাদারদের অভিযোগ তারা একশ দিনের কাজে গোটা ব্লকে প্রায় কুড়ি কাটি টাকার নির্মাণ সামগ্রী সরবরাহ করে। কিন্তু সেই টাকা আজও পাচ্ছে না। গোটা ব্লকে ১৩৪ জন ঠিকাদারের প্রায় কুড়ি কোটি টাকা পাঁচ বছর থেকে পড়ে রয়েছে। এই টাকা না পেলে কালিয়াচক ২ ব্লক এম জি এন আর ই জি এ( MGNREGA) ভেন্ডার অ্যাসোসিয়েশন শীঘ্রই বৃহত্তর আন্দোলনে নামার হুমকি দিয়েছে। এদিন কন্টাকটার এসোসিয়েশনের শতাধিক সদস্য বিডিও অফিসে যান। এবং নিজেদের দাবী দাওয়া পেশ করে। সংগঠনের সদস্য রাজীব চৌধুরী জানান , “আজ পাঁচ বছর হল আমাদের ব্লকের ১৩৪ টি ভেন্ডারের টাকা পড়ে আছে। আমরা এই টাকা না পেলে বৃহত্তর আন্দোলনে যাব। “