ফালাকাটা কলেজপাড়া এলাকার লাইসেন্স প্রাপ্ত মদের দোকানের প্রহরীকে আটকে রেখে মদ লুট করে নিয়ে গেল দুষ্কৃতীরা।

0
16

নিজস্ব সংবাদদাতা, আলিপুরদুয়ার:- ফালাকাটা কলেজপাড়া এলাকার লাইসেন্স প্রাপ্ত মদের দোকানের প্রহরীকে আটকে রেখে মদ লুট করে নিয়ে গেল দুষ্কৃতীরা। মধ্যরাতের এই ঘটনায় পুলিশ তিন জনকে গ্রেপ্তার করেছে। লুট হওয়া মদও উদ্ধার করেছে পুলিশ।

জানা গিয়েছে, মঙ্গলবার রাতে দুষ্কৃতীর একটি দল মদের দোকানের রাত প্রহরীর টিনের দরজা ঠেলে ভেতরে ঢোকে। তার পর প্রহরীকে ভয় দেখিয়ে আটকে রেখে মদের দোকানের তালা ভেঙ্গে দোকানে ঢোকে দুষ্কৃতীরা। প্রায় ১১৬ কার্টুন বিদেশি মদ একটি গাড়িতে করে নিয়ে চম্পট দেয়। এর পর টহলরত পুলিশ ভ্যানকে দেখে পুলিশে ওই ঘটনায় জানায় প্রহরী। রাতেই ফালাকাটার গুয়াবরনগর গ্রাম পঞ্চায়েতের জয়চাঁদপুর পাকড়িতলা এলাকা থেকে মদের পেটি বোঝাই পিক আপ ভ্যান আটক করে পুলিশ। এই ঘটনায় তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

দোকানের মালিক অলোক কুমার সরকার জানান, রাতে চকিদারের হাত পা বেঁধে রেখে কয়েক জন দুষ্কৃতী দোকানের ভিতরে তালা ভাঙে ঢুকে। তার পর ১০০ বেশি মদের কার্টুন নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা।”

বুধবার সন্ধ্যায় ফালাকাটা থানায় সাংবাদিক সম্মেলন করে

অতিরিক্ত পুলিশ সুপার মানবেন্দ্র দাস বলেন, ” উদ্ধার হওয়া মদের বাজার মূল্য ৯ লক্ষ টাকা। আমরা এই ঘটনায় তিন জনকে গ্রেপ্তার করেছি। আদালতে তুললে বিচারক তাদের ১০ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন। গ্রেপ্তার তিন জনের এক জন ফালাকাটার বাসিন্দা। অন্য দুই জন জলপাইগুড়ির বাসিন্দা।”