ধুমসাদীঘিতে মধ্যরাতে সর্বস্ব লুট করে খুন ব্যবসায়ী।

0
9

বুনিয়াদপুর, নিজস্ব সংবাদদাতা ঃ- দক্ষিণ দিনাজপুর জেলার বংশীহারী থানার বুনিয়াদপুর পৌর এলাকার ১৪ নাম্বার ওয়ার্ড ধুমসাদিঘী এলাকায় রবিবার গভীর রাতে সর্বস্ব লুট করে দুষ্কৃতীরা খুন করে এক ব্যবসায়ীকে। পুলিশ সূত্রে জানা যায় মৃত ওই ব্যক্তির নাম মিঠুন চক্রবর্তী বয়স আনুমানিক ৩৭ বছর।
রবিবার গভীর রাতে একদল দুষ্কৃত বাড়ির দরজা ভেঙ্গে প্রবেশ করে, সেই সময় বাড়িতে মিঠুন চক্রবর্তী এবং তার বয়স্ক মা পুতুল চক্রবর্তী ঘুমাচ্ছিলেন। মৃতের স্ত্রী স্নেহা মৈত্র চক্রবর্তী এবং একমাত্র সন্তান গিয়েছিল হিলিতে। পরবর্তীতে দুষ্কৃতীরা লুটপাট চালায় বিকট শব্দে ঘুম ভেঙে যায় মৃতের মায়ের। এই খবর জানাজানি হতেই প্রতিবেশীরা ছুটে আসে, তৎক্ষণাৎ নিয়ে যাওয়া হয় বংশীহারী গ্রামীণ হাসপাতালে। কর্তব্যরত চিকিৎসক মিঠুন চক্রবর্তীকে মৃত বলে ঘোষণা করেন।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় বংশীহারী থানার বিশাল পুলিশ বাহিনী। আসেন গঙ্গারামপুর মহাকুমা পুলিশ আধিকারিক। এর পাশাপাশি উপস্থিত হন অ্যাডিশনাল এস পি ইন্দ্রজিৎ সরকার। জানা যায় মৃত ব্যবসায়ী দীর্ঘদিন ধরে সুদের কারবার চালাতেন। স্থানীয়দের অনুমান অর্থনৈতিক লেনদেনে এই ঘটনা ঘটতে পারে। তবে তদন্তের স্বার্থে এই বিষয়ে কোন প্রকার মন্তব্য করেননি তদন্তকারী অফিসার। দুপুরের দিকে ঘটনাস্থলে উপস্থিত হন জেলা পুলিশ আধিকারিক। আনা হয় তদন্তকারী কুকুর।

এই বিষয়ে বুনিয়াদপুর পৌর প্রশাসক কমল সরকার জানান,” ঘটনা খবর পেয়ে এসেছি, পুলিশ প্রশাসন নির্দিষ্ট নিয়মে খুব তাড়াতাড়ি তদন্ত করে দোষীদের আইনের আওতায় নিয়ে আসবেন এটা আশা করছি”,।

মৃতের মা পুতুল চক্রবর্তীর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে বংশীহারী থানার পুলিশ।